২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও তালতলীতে পানিতে লাফ দিয়ে কিশোরের মৃত্যু

পিরোজপুরে নৌকা প্রার্থীর কর্মীদের ওপর হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ইউপি নির্বাচকে কেন্দ্র করে দলীয় প্রার্থীর কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১৪ জুন) উপজেলার কালিরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করেন।

আহতরা হলেন- মোঃ আকাশ (২২), আরিফ (১৯), জলিল (৩৫) ও ইব্রাহীম (৩২)। এদের মধ্যে আকাশের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, বেতমোর ইউনিয়নের নৌকা প্রার্থী দেলোয়ার হোসেন আকনের নির্বাচনী কর্মীরা মোটরসাইকেলে আরোহন করে নির্বাচনী প্রচারনাকালীন সময়ে স্বতন্ত্র প্রার্থী বেতমোর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খলিলুর রহমানের কর্মী সমর্থকরা পিছন থেকে অতর্কিত হামলা করে এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল জানান,”ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে দুষ্কৃতকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।”

সর্বশেষ