২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

মাদারীপুরে ট্রাকচালক হত্যার বিচারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর সদরের ট্রাকচালক এনায়েত মল্লিক হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মাবনবন্ধন করেছে বিভিন্ন শ্রমিক ইউনিয়নের শ্রমিক ও নিহতের আত্মীয়-স্বজনরা। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এসব কর্মসূচি করা হয়।
জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার মঠেরবাজার এলাকায় ট্রাক থাকিয়ে নাস্তা করছিলো এনায়েত মল্লিক। এসময় একটি অটোরিক্সা পিছন থেকে ট্রাকে ধাক্কা দিলে এক পর্যায়ে অটোরিক্সার চালক জালাল বেপারী ও তার লোকজন এনায়েত মল্লিকের উপর হামলা চালায়। এতে এনায়েত মল্লিককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করলে সদর হাসপাতালে আনালে তিনি মারা যায়। এই ঘটনায় মঠের বাজার এলাকার মোহাম্মদ আলী মুন্সির ছেলে রাজীব মুন্সিসহ ১৪ জনের নাম উল্লেক করে একটি হত্যা মামলা করেন। ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও কোন আসামীরা গ্রেফতার হচ্ছে না। এই দাবীতে সকাল ১০ থেকে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মাদারীপুর শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে জড়ো হয়। পরে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, শ্রমিক নেতা রাজিব, দুলাল মুন্সি, আল-আমীন প্রমুখ।
এসময় নিহতের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীও মানববন্ধনের অংশ নেয়। তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃশান্তমূলক শাস্তির দাবী করেন। অন্যথায় পুরো মাদারীপুর জেলায় সব ধরণের পরিবহন বন্ধেও হুমকি দেন।

সর্বশেষ