২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক: মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড [MILIL] -এর ৯ম বার্ষিক সাধারণ সভা [AGM]  ২৫ সেপ্টেম্বর ২০২২ তারিখে কোম্পানির প্রধান কার্যালয়, বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।
মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, বাংলাদেশের ইসলামী জীবন বীমা শিল্পে শীর্ষস্থানীয় কোম্পানীসমূহের মধ্যে একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।
মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান জনাব সাজ্জাদ মোস্তফা সভায় সভাপতিত্ব করেন।
কোম্পানীর পরিচালনা পর্ষদের সম্মানিত উপদেষ্টা জনাব এম কামাল উদ্দিন, সম্মানিত পরিচালক জনাব শহীদুল হক মোল্লা, সম্মানিত পরিচালক জনাব নুর আমিন এডভোকেটসহ অধিকাংশ সম্মানিত শেয়ার হোল্ডারগণসহ পরিচালকবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে কোম্পানির সিইও (চলতি দায়িত্ব) জনাব মোহাম্মদ সাইদুল আমিন, ডিএমডি জনাব শেখ আব্দুর রশিদ, সিএফও জনাব মোহাম্মদ আক্তারুজ্জামান, ঢাকা রিজিওন ইনচার্জ জনাব মোঃ মজিবুল মাওলা লিটন, ইস্টার্ণ রিজিওন ইনচার্জ জনাব মোহাম্মদ মীর হোসেন, ওয়েস্টার্ন রিজিওন ইনচার্জ জনাব মোঃ ফাখরুল ইসলাম, স্মার্ট প্রজেক্ট প্রধান জনাব মোহাম্মদ এমরান ও কোম্পানি সেক্রেটারী জনাব মোহাম্মদ আলী সভায় উপস্থিত ছিলেন।
মার্কেন্টাইল ইসলামী লাইফের কার্যক্রম সম্পর্কে বলতে গিয়ে কোম্পানির উপদেষ্টা মহোদয় বলেন, আমরা আমাদের ব্যতিক্রমধর্মী সেবা, দৃষ্টান্তমূলক ব্যবসায়িক প্রবৃদ্ধি এবং কৌশলগত পন্থা অবলম্বন করে অগ্রসর হচ্ছি, যা স্টেক হোল্ডারদের জন্য একটি অনন্য দৃষ্টান্ত।
সভায় অধিকাংশ পরিচালকবৃন্দের উপস্থিতিতে নোটিশ অনুযায়ী সকল প্রস্তাবিত এজেন্ডা সর্বসম্মতিক্রমে পাশ করা হয়।
মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্পর্কেঃ-
মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ২৫সেপ্টেম্বর ২০১৩ ইং সালে বাংলাদেশে কোম্পানী আইন ১৯৯৪ এর অধীনে সব ধরনের জীবন বীমা কার্যক্রম পরিচালনার জন্য একটি পাবলিক কোম্পানী হিসেবে অনুমোদন লাভ করে। অত্র কোম্পানী ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার জন্য ০২সেপ্টেম্বর ২০১৩ইং সালে RJSC থেকে রেজিষ্ট্রেশন সার্টিফিকেট গ্রহণ করে। বীমা আইন ২০১০ এর অধীনে ২৫সেপ্টেম্বর ২০১৩ইং সালে IDRA কর্তৃক নিবন্ধন পত্র অর্জন করে।
২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকে বেসরকারি খাতের অন্যতম শরীআহভিত্তিক জীবন বীমা কোম্পানী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সংক্ষিপ্ত সময়ের মধ্যে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড দেশের সবচেয়ে বিশ্বস্ত, স্বচ্ছ এবং সম্পূর্ণ স্বয়ংক্রিয় শরীআহভিত্তিক জীবন বীমা কোম্পানী হিসেবে প্রমাণ করতে সক্ষম হয়েছে । উল্লেখযোগ্য অবলিখন এবং দাবীর দ্রুত নিষ্পত্তিতে সকল সম্প্রদায়ের মধ্যে কোম্পানীর সম্মানজনক ভাবমূর্তি তৈরিতে অবদান রেখেছে। ৯ বছরেরও কম সময়ের মধ্যে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রায় ২০০টিরও বেশি শাখার মাধ্যমে সারা দেশে সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করেছে এবং বাংলাদেশের একটি বিশ্বস্ত ও স্বচ্ছ জীবন বীমা কোম্পানি হিসাবে সমাদৃত হতে সক্ষম হয়েছে ।

সর্বশেষ