২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৬ মে উপকূলে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের আদেশ ভোলার ৩ উপজেলায় কনিষ্ঠদের কাছে ধরাশায়ী হলেন আ.লীগের জ্যেষ্ঠ নেতারা ঝালকাঠির দুই উপজেলায় সুষ্ঠু নির্বাচন উপহার দিতে কঠোর অবস্থানে পুলিশ শেফা‘র স্বামী আছে, টিটুর স্ত্রী-সন্তান আছে ! তবু কেন ঘুরতে গিয়ে এই পরিনতি ? উজিরপুরে ২ মাসের অন্তঃ*সত্ত্বা স্ত্রীকে অস্বীকার করলো স্বামী বরিশালে ফরচুন সুজ কারখানায় শ্রমিকদের বিক্ষোভ, আনসারের গু*লিতে আ*হত ৪ বোরহানউদ্দিনে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

মুলাদীতে মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মাছের পোনা অবমুক্ত র‌্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ মুলাদীতে মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মাছের পোনা অবমুক্ত, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনসহ বিভিন্ন আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ শুরু হয়েছে।
২৪ জুলাই রবিবার সকালে মুলাদী উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। এ সময় উপস্থিত ছিলেন মুলাদী উপজেলা নির্বাহী অফিসার নুর মোহাম্মদ হোসাইনী ও উপজেলা মৎস্য কর্মকর্তা সুব্রত গোস্বামীসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। পরে উপজেলা প্রাঙ্গন থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য বিভাগ এর আয়োজনে এক বর্নাঢ্য র‌্যালী শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষি করে উপজেলা প্রাঙ্গনে এসে র‌্যালী শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা পরিষদে মুলাদী উপজেলা নির্বাহী অফিসার নুর মোহাম্মদ হোসাইনী সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা সুব্রত গোস্বামীসহ অন্যান্য অতিথি বৃন্দ। সভায় পোনা উৎপাদন ও মাছ উৎপাদনকারী শ্রেষ্ঠ চাষীদের মধ্যে ক্রেস্ট ও সনদ প্রদান করেন অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ।

সর্বশেষ