১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির ফ্রি শরবত বিতরণ মহান মে দিবস, বঙ্গবন্ধু ও শ্রমিক অধিকার ॥ লায়ন মোঃ গনি মিয়া বাবুল ॥

রাঙ্গাবালীতে খেলার মাঠের দাবিতে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
মোঃ ফিরোজ ফরাজী ,প্রতিনিধি রাঙ্গাবালী (পটুয়াখালী) —
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় খেলাধুলার জন্য উন্মুক্ত একটি মাঠ চেয়ে মানববন্ধন করা হয়েছে।  শুক্রবার বিকেলে উপজেলা ক্রীড়া ও সমাজকল্যাণ ক্লাবের উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংগঠনটির আয়োজিত এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আগে উপজেলা সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের দাবি তুলে এ কর্মসূচি করা হয়।  এতে খেলোয়াড়দের পাশাপাশি ক্রীড়াপ্রেমীরাও অংশ নেন।
শিশু-কিশোর ও তরুণদের খেলাধুলার জন্য সারাদেশের মত রাঙ্গাবালীতেও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য মানববন্ধনের মাধ্যমে দাবি তোলা হয়।
মানববন্ধনে  অংশগ্রহণকারীরা বলছেন, উপজেলা সদরে খেলাধুলার জন্য কোন মাঠ নেই। এ কারণে কিশোর-তরুণরা খেলাধুলা করতে না পেরে মোবাইলে আসক্ত হচ্ছে। খেলাধুলায় সম্পৃক্ত থাকলে মাদকসহ বিভিন্ন অপকর্ম থেকে তরুণদের নিরাপদে রাখা সম্ভব। তাই তরুণদের খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে  একটি উন্মুক্ত খেলার মাঠ প্রয়োজন।
এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী হাই/এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কবির হোসেন তালুকদার, বাহেরচর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্বাস হাওলাদার, রাঙ্গাবালী ক্রীড়া ও সমাজকল্যাণ ক্লাবের উপদেষ্টা রাঙাবালী প্রেস ক্লাবের সভাপতি  কামরুল হাসান, দিলীপ দাস, সংগঠনটির সভাপতি জাহিদ হাসান সাগর ও সাধারাণ সম্পাদক বাবু তালুকদার প্রমুখ।

সর্বশেষ