৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহনে ডোবায় মিললো বাকপ্রতিবন্ধী গৃহবধূর বিবস্ত্র মরদেহ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি:: ভোলার লালমোহনে নির্জন বাগানের ডোবা থেকে মোসা. স্বপ্না বেগম (২৮) নামের এক বাকপ্রতিবন্ধী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার লালমোহন ইউনিয়নের দক্ষিণ ফুলবাগিচা গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গৃহবধূ স্বপ্না ওই এলাকার দেওয়ান বাড়ির আলমগিরের মেয়ে।

ওই গৃহবধূর বাবা জানান, আমার মেয়ে স্বপ্না জন্মগতভাবেই বাকপ্রতিবন্ধী। ১০ বছর আগে তাকে বিয়ে দেই। সংসারে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তবে কয়েক মাস আগে তার স্বামী দ্বিতীয় বিয়ে করে খাগড়াছড়িতে বসবাস করছে। এরপর থেকে স্বপ্না তার সন্তানদের নিয়ে আমাদের বাড়িতেই থাকতো। হঠাৎ গত রোববার (৫ মার্চ) থেকে স্বপ্নাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পর থেকে তাকে অনেক খুঁজেছি।

গৃহবধূর বাবা আলমগীর আরও বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবারও খুঁজতে গিয়ে বেলা সাড়ে ১১ টার দিকে আমার ছেলে ও ভাতিজা, স্বপ্নার মরদেহ আমাদের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বাগানের মধ্যে ডোবায় দেখতে পায়। এরপর তারা চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে লালমোহন থানার পরিদর্শক (ওসি/তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে বাকপ্রতিবন্ধী গৃহবধূর মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

মরদেহটি অর্ধ উলঙ্গ অবস্থায় বাগানের মধ্যে ডোবায় পড়েছিল। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

সর্বশেষ