১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলার কেউ শিক্ষা ও চিকিসার অভাবে থাকবে না: এস এম জাকির

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: চেয়ারম্যান নির্বাচিত হলে বরিশাল সদর উপজেলার কেউ শিক্ষা ও চিকিৎসার অভাবে থাকবে না বলে প্রতিশ্রুতি দিয়ে চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।

শুক্রবার (২৯ মার্চ) চরকাউয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের তোফায়েল আহমেদ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব প্রতিশ্রুতি দেন তিনি।

এসএম জাকির হোসেন বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলার কেউ শিক্ষা ও চিকিসার অভাবে থাকবে না। সবার সুচিকিৎসা ও শিক্ষার ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, আপনারা যাকে যোগ্য মনে করেন তাকেই আপনারা ভোট দিবেন, সেটা আমি হই আর অন্য কোন প্রার্থী হোক। আমি সকলকে নিয়ে একটি স্মার্ট সদর উপজেলা গড়তে চাই। আমার কাছে কোন ভেদাভেদ নাই, উন্নয়নের স্বার্থে আমি সকলকে কাছে চাই।

সভায় বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা ও এস এম জাকির হোসেন নির্বাচনী পরিচলনা কমিটির সমন্বয়ক এডভোকেট আবুয়াল মাসুদ মামুন, লংকা বাংলার কামরুজ্জামান খান মাসুম, সদর উপজেলা যুবলীগ নেতা আলহাজ্ব আমিনুল ইসলাম সবুজ, সদর উপজেলা ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম রাসেল, ২নং ওয়ার্ডের মুরুব্বি মন্নান মজুমদার, হারুন খলিফা,আইয়ূব আলী মজুমদার, হায়দার হাওলাসার, নারী নেত্রী তাসলিমা প্রমুখ।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে কাশিপুর ইউনিয়নের তুলাতলা মাঝি বাড়ি জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসুল্লিদের সাথে কুশলবিনিময় করেন এস এম জাকির হোসেন। এসময় কাশিপুরের মেম্বার রাসেল, সাবেক মেম্বার রাশেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ