৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর বরিশালে সম্পন্ন হলো বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী উজিরপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় কলেজছাত্রকে কুপিয়ে জখম পাথরঘাটায় খালে নোঙর করা ট্রলারে আরেকটির ধাক্কা, জেলে নিখোঁজ

সাংবাদিক রুবেলকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি কামরুল হাসান রুবেলকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা পরিষদের সামনে এ কর্মসূচি পালন করেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা। এসময় বক্তারা অবিলম্বে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে সাংবাদিক রুবেলকে নিঃশর্ত মুক্তির দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণার হুশিয়ারী দেন বক্তারা।

সমাবেশে বক্তব্য রাখেন সময় টিভির রিপোর্টার সিকদার জাবির হোসেন, যুগান্তরের কামরুল হাসান, কালের কন্ঠের এম সোহেল, সংবাদ সারাবেলার দিলীপ দাস ও রাঙ্গাবালী সালেহা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ। এসময় উপস্থিত ছিলেন আনন্দ টিভির আল আমিন হিরন, মাইটিভির এনামুল ইসলাম, নয়াদিগন্তেরর রফিকুল ইসলাম, ইনকিলাবের শাহ নেওয়াজ, মানবজমিনের মাহমুদ হাসান রাজিব, গণকন্ঠের রহিম গাজী, যুগান্তরের বনি আমিন, আমার সংবাদের মনিরুল ইসলাম, সময়ের আলোর সাইফুল ইসলাম সায়েম, মুক্ত খবরের আব্দুল্লাহ আল ইমরান, বাংলাদেশ বুলেটিনের মাহমুদ হাসান, বার্তা বাজারের সাব্বির মাহমুদ, সন্ধ্যাবানীর কবির হাওলাদার, বিশ্বমানচিত্রের জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সর্বশেষ