২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও তালতলীতে পানিতে লাফ দিয়ে কিশোরের মৃত্যু

হযরত খুলনার হুজুর (রহঃ) এর পরিবারের পক্ষ থেকে ইফতার, কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিনিধিঃ- পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে গতকাল ২৮ রমজান শনিবার হযরত মাওলানা মোঃ আব্দুল ওহাব সাহেব  খুলনার হুজুর (রহঃ) এর পরিবারের পক্ষ থেকে ইফতার, কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের খুলনা গ্রামে হযরত খুলনার হুজুর (রহঃ) কতৃক প্রতিষ্ঠিত জামে মসজিদে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে হুজুরের সুযোগ্য নাতী মোঃ নোমান হামদ ও নাত পরিবেশন করেন। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন খুলনা জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ বায়জিদ । কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন হজরত খুলনার হুজুর রহঃ এর একমাত্র সাহেবজাদা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মাদ ইমাদুল হক ফিরদাউছ (প্রিন্স)। মোনাজাতে তিনি মহান আল্লাহর রহমত কামনা করে এবং হজরত খুলনার হুজুর রহঃ সহ বিশ্বের সকল মুর্দেগানের আত্বার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করেন।
এছাড়াও তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এ সময় মহান আল্লাহর কাছে হজরত খুলনার হুজুর রহঃ কতৃক চালুকৃত খুলনা জামে মসজিদটির উন্নতি কামনা করা হয়। হজরত খুলনার হুজুর রহঃ এর সুযোগ্য নাতি নলছিটি সরকারী কলেজের ক্যামিস্ট্রি বিভাগের প্রফেসর মোঃ মিছবাহ উদ্দিন (তুহিন) এবং নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। অন্যবারের মতো এবারও ইফতারে ছোলা, মুড়ি, পেঁয়াজু, বেগুনি, খেজুর, কলা, পেয়ারা, মাল্টা, আপেল, শষা, জিলাপি, ফলের শরবত ও দই-চিড়া রাখা হয়।

দোয়া অনুষ্ঠানে শতাধিক রোজাদার ও খুলনা গ্রামের সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন।

সর্বশেষ