১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির ফ্রি শরবত বিতরণ মহান মে দিবস, বঙ্গবন্ধু ও শ্রমিক অধিকার ॥ লায়ন মোঃ গনি মিয়া বাবুল ॥

১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুরের স্বরূপকাঠি (নেছারাবাদ) উপজেলার বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিক ও সমাজসেবক মাস্টার মো. মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী ১৯ এপ্রিল। ২০০৫ সালের এই দিনে তিনি ইন্তেকাল করেন।
মাস্টার মো. মজিবুর রহমান ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির (ফেডারেশন) পিরোজপুর জেলার সিনিয়র সহ সভাপতি, সেক্রেটারি ও নেছারাবাদ উপজেলার সভাপতি। তিনি আলকিরহাট হক উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ছিলেন।
রাজনৈতিক জীবনে তিনি জাতীয় পার্টির একজন নিবেদিত নেতা ও নেছারাবাদ উপজেলা জাতীয় পার্টিও প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়াও এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে তিনি সমাজসেবায় বিশেষ ভূমিকা রাখেন।
মাস্টার মো. মজিবুর রহমানের ১৯ তম মৃত্যুবার্ষিকীতে সবার দোয়া কামনা করেছেন মরহুমের ছেলে ঢাকা নটর-ডেম কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক, ভাষাপ্রকাশ’র সত্বাধিকারী, বিশিষ্ট লেখক ও গবেষক ড. মিজান রহমান।

সর্বশেষ