১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

২৩ বছরের সফল চেয়ারম্যান গাওসেল আলম লাল ! এবারও জয়জয়কার…

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুন-অর-রশিদ: বাকেরগঞ্জের ১নং চরামদ্দি ইউনিয়নে ২৩ বছর চেয়ারম্যানের আসনে বসে জনসেবা করেছেন গাওসেল আলম লাল। সদালপী মিষ্টভাষী এই মানুষটি যেন এখনও জনপ্রিয়তায় তুঙ্গে। ছোট বড় সবার সাথেই তার বন্ধুত্ব। মানুষের মৃত্যু সংবাদ কিংবা বিপদের খবরে তিনি ছুটে যান সবার আগে। মেহনতী মানুষ তাকে জানে প্রাণের মানুষ হিসেবে। চরামদ্দিতে  সন্ত্রাস দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষায় অনন্য ভুমিকা পালন করেছেন লাল চেয়ারম্যান।।

রাজনৈতিক জীবনে তার রয়েছে গৌরবজ্জল ইতিহাস। ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগে নেতৃত্ব দিয়েছেন বিভিন্ন সময়ে বহু বছর। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তার জীবনে প্রতিটি মুহুর্ত কেটেছে।

এবার চতুর্থ ধাপের ইউপি নির্বাচনেও তিনি নৌকার মনোনীত প্রার্থী। চরামদ্দিতে আরো দু’জন প্রার্থী আছেন। স্বতন্ত্র প্রার্থী সাহাবুদ্দিন খোকন এবং চরমোনাই মনোনিত তোফায়েল শিকদার।

নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই গাওসেল আলম লালের পক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীদের একাট্টা হয়ে কাজ করতে ভুয়সী ভুমিকা পালন করছেন ইউনিয়ন আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন হাওলাদার। দিনরাত নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। এর আগের নির্বাচনেও আবশ্য লাল চেয়ারম্যানের বিজয়ের অন্যতম নায়ক ছিলেন হেমায়েত উদ্দিন। এবারও উপজেলা আ’লীগ সভাপতি শামসুল আলম চুন্নু ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়ার নির্দেশে সার্বক্ষনিক মাঠে তৎপর হেমায়েত উদ্দিন হাওলাদার। ইতঃমধ্যেই অধিকাংশ নেতাকার্মীদের ঐক্যবদ্ধ করেছেন তিনি।

এদিকে পুরো চরামদ্দির বিভিন্ন গ্রামে এলাকায় চলছে লাল চেয়ারম্যানের প্রচার প্রচারণা ও উঠান বৈঠক।  নৌকার নেতাকর্মীরা বলেন, ২৬ ডিসেম্বর নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হবে লাল চেয়ারম্যান।

সর্বশেষ