২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকা থেকে ইয়াবা টেবলেটসহ ৬ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১-এর সদস্যরা। গ্রেফতাররা হলো-গাজীপুরের বাসন সড়ক এলাকার মো: ইমন হোসেন (২০), রংপুরের পীরগাছা থানা এলাকার মো: আফছার আলী (৩২), কিশোরগঞ্জের মিঠামইন থানা এলাকার মো: সাগর মিয়া (২০), চুয়াডাঙ্গা সদরের মো: আরিফুল ইসলাম (৩২), বরিশালের মুলাদী থানা এলাকার মো: ইমন হাওলাদার (২০) ও তার ছোট ভাই মো: সুমন হাওলাদার (১৮)।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানীর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার মধ্যরাতে গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস বিশ্বরোড মোড় ভোগড়া মিঞাবাড়ি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে ৭০ পিস ইয়াবা টেবলেটসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদকবিক্রির নগদ ১ হাজার ৫৫০ টাকা এবং চারটি মোবাইল ফোন জব্ধ করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করে গাজীপুর বাসন সড়ক এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে বাসন থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ