২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বিপুল পরিমাণ জাল টাকাসহ আটক-২

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগরে জাল টাকার নোট প্রস্তুত, মজুদ ও ক্রয়-বিক্রয় সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। রবিবার (১৬ই মে) রাত ৯টার সময় জীবননগর পৌর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ঝিনাইদহের মহেশপুর থানাধীন পুড়াপাড়া গ্রামের মোঃ বজলুর রহমানের ছেলে মোঃ সাজ্জাদ আলম (২৬) এবং খুলনার রূপসা থানাধীন চাঁদপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ জাকারিয়া @ মামুন (৩৫)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জাল টাকা ও জাল টাকার নোট প্রস্তুতের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ খুলনা, লিগ্যাল ও মিডিয়া বিভাগের পরিচালক মোঃ বজলুর রশিদ জানান, র‌্যাব-৬, ঝিনাইদহের গাংনী ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চুয়াডাঙ্গার জীবননগর পৌরশহরের মডার্ণ স্টুডিও এ্যাণ্ড ষ্টেশনারীর দোকানে কতিপয় ব্যক্তি জাল টাকাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উক্ত স্থানে অভিযান পরিচালনা করে দুই আসামিকে আটক করে র‌্যাব।

অভিযানকালে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামিদ্বয়ের হেফাজত থেকে ১৬০টি ৫০০ টাকার জাল নোট, ৬৫টি ১০০০ টাকার জাল নোট, ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি প্রিন্টার, ২টি মোবাইল সেট, ১টি মানিব্যাগ এবং নগদ ৭২০ টাকা উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ