২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

বরিশাল কোতয়ালী থানাঅভ্যন্তরে নারীকে যৌন হয়রানিঃ আদালতে মামলা দায়ের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ডেস্ক নিউজ: থানায় ডেকে নিয়ে নারীকে যৌন হয়রানির অভিযোগে বরিশাল কোতোয়ালি থানার উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে মামলা হয়েছে।

এসআই মো. আসাদুলের বিরুদ্ধে ২৪ মে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা করেন ওই নারী।

এক সপ্তাহ পর সোমবার বিষয়টি জানাজানি হয়।

মামলায় বলা হয়েছে, গত বছরের ২৭ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় প্রতিবেশী যুবকের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত বিষয়ে সাধারণ ডায়েরি করেন ওই নারী। পরদিন ওই ডায়েরির তদন্তের জন্য আসাদুল বাদীকে থানায় ডেকে নিজের রুমে বসান। এরপর তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

সে সময় ওই নারীর স্বামী এসে পড়ায় তাকে ছেড়ে দেন।

বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানালে তিনি বিচার করবেন বলে জানান ও একই সঙ্গে বিষয়টি নারী এএসআই রুমা পারভীনকে দিয়ে তদন্ত করাবেন বলেও আশ্বস্ত করেন।

এরপর ২৪ মে ওই নারী এসআইয়ের বিরুদ্ধে মামলা করেন।

ওই নারীর আইনজীবী আসাদুজ্জামান হাওলাদার জানান, মামলাটি আমলে নিয়ে বিচারক সুষ্ঠু তদন্তের জন্য পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে।

কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলাম বলেন, ‘আমরাও বিষয়টি খতিয়ে দেখছি।’

এ বিষয়ে কথা বলার জন্য থানা থেকে দেয়া এসআইয়ের নম্বরে একাধিকবার কল দেয়া হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ