২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগামীকাল আমতলীর ৬টি ইউপি নির্বাচন ২৯টি অধিক ঝুকিপূর্ণ ভোট কেন্দ্রের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্র... গলাচিপায় ঘর পেল ৫০০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পিরোজপুর জেলায় ২ হাজার গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া জমি ও ঘর প্রদান ২১ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন: উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ ২১ জুন নিরুত্তাপ ভোটের প্রস্তুতি কাউখালীতে মুজিব শতবর্ষের ২য় পর্যায়ে আড়াই ’শ গৃহহীন পরিবার ঘর পাচ্ছেন কাউখালীতে নৌকা মার্কার বিশাল মিছিল ও পথসভা দেহেরগতি ৫ নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির উদ্যোগে হাতুড়ি মার্কার ব্যাপক গণসংযোগ বরিশালসহ দেশের সব বিভাগের অধিকাংশ জায়গায় আজ বৃষ্টি হতে পারে এপাড়ে এবং ওপাড়ে সকল বাবারা সুখে থাকুনঃ আজ বিশ্ব বাবা দিবস

বরিশাল কোতয়ালী থানাঅভ্যন্তরে নারীকে যৌন হয়রানিঃ আদালতে মামলা দায়ের

ডেস্ক নিউজ: থানায় ডেকে নিয়ে নারীকে যৌন হয়রানির অভিযোগে বরিশাল কোতোয়ালি থানার উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে মামলা হয়েছে।

এসআই মো. আসাদুলের বিরুদ্ধে ২৪ মে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা করেন ওই নারী।

এক সপ্তাহ পর সোমবার বিষয়টি জানাজানি হয়।

মামলায় বলা হয়েছে, গত বছরের ২৭ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় প্রতিবেশী যুবকের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত বিষয়ে সাধারণ ডায়েরি করেন ওই নারী। পরদিন ওই ডায়েরির তদন্তের জন্য আসাদুল বাদীকে থানায় ডেকে নিজের রুমে বসান। এরপর তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

সে সময় ওই নারীর স্বামী এসে পড়ায় তাকে ছেড়ে দেন।

বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানালে তিনি বিচার করবেন বলে জানান ও একই সঙ্গে বিষয়টি নারী এএসআই রুমা পারভীনকে দিয়ে তদন্ত করাবেন বলেও আশ্বস্ত করেন।

এরপর ২৪ মে ওই নারী এসআইয়ের বিরুদ্ধে মামলা করেন।

ওই নারীর আইনজীবী আসাদুজ্জামান হাওলাদার জানান, মামলাটি আমলে নিয়ে বিচারক সুষ্ঠু তদন্তের জন্য পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে।

কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলাম বলেন, ‘আমরাও বিষয়টি খতিয়ে দেখছি।’

এ বিষয়ে কথা বলার জন্য থানা থেকে দেয়া এসআইয়ের নম্বরে একাধিকবার কল দেয়া হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ