১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উত্তরায় প্রাইভেটকার যাত্রীদের প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক উত্তরায় সড়কে বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত প্রবাসীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করার আহবান জানালেন রাষ্ট্রদূত শোক দিবসে ইসলামী ব্যাংক হাসপাতালে ফ্রি ক্যাম্প, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত জন্মনিবন্ধনে মা-বাবার জন্ম সনদ আর লাগবে না আগামী বছর নতুন শিক্ষাক্রমে সপ্তাহ হবে পাঁচ দিন: শিক্ষামন্ত্রী পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত নাজিরপুরে নিজের বাল্য বিয়ে ঠেকালো স্কুল ছাত্রী মিঠাগঞ্জ ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবসে পটুয়াখালী চেম্বার অব কমার্সের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠিত

সড়কে ফের বন্ধ গণপরিবহন

১৬ ঘণ্টা পর ফের বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহন চলাচল। এর আগে রপ্তানিমুখী শিল্পের শ্রমিক ও সংশ্লিষ্টদের কাজে যোগদানের সুবিধার্থে আজ দুপুর ১২টা পর্যন্ত সব ধরনের গণপরিবহন চালুর অনুমতি দেওয়া হয়।

সরকারের ঘোষণা অনুযায়ী, শনিবার রাত থেকেই রাজধানীসহ সারাদেশে আন্তঃজেলা পরিবহন পরিবহন চলাচল করে। আজ রবিবার দুপুর ১২টার পর টার্মিনাল থেকে সব বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়। তবে যেসব যাত্রীবাহী যান দুপুর ১২টার আগে স্টপেজ বা টার্মিনাল থেকে ছেড়ে গেছে, সর্বশেষ স্টপেজ পর্যন্ত যেসব গাড়ি যেতে পারবে।

অপরদিকে যাত্রী বেশি থাকায় আগামীকাল সকাল ৬টা পর্যন্ত লঞ্চ চালানোর সময় বাড়িয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

সূত্র- বাংলাদেশ প্রতিদিন

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ