৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় তিন সন্তান নিয়ে আশ্রয় পেতে ঘুরছে দ্বারে দ্বারে

সজ্ঞিব দাস, গলাচিপা,পটুয়াখালী।

পটুয়াখালী গলাচিপা উপজেলার বিধবা রাহিমা তিন সন্তান নিয়ে আশ্রয়ের জন্য ঘুরছে মানুষের দুয়ারে। সরকারি ঘর পাওয়ার জন্য আবেদন করেেও প্রাপ্তির আসায় তাকিয়ে রয়েছে সংশ্লিষ্ট কতৃপক্ষের স্বদইচ্ছার অপেক্ষায়।

জানা গেছে উপজেলার নলুয়াবাগী গ্রামের মোঃ ইদ্রিচ এর মেয়ে রাহিমা।পাশ্ববর্তী মৃত শাহআলম এর সাথে বৈবাহিক সম্পর্কে তিনটি সন্তান লাভ করে এই দম্পতি। স্বামী দুরারোগ্য মৃতের কারনে তিন অনাথ সন্তান নিয়ে আশ্রয় নেওয়ার জন্য মানুষের দারস্থ।অসহায় ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে সরকার কাজ করছে।

প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের ঘরের আসায় সংসদ সদস্য এস এম শাহজাদা এম পি এর কাছে আবেদন করেন ১/৭/২০ তারিখে।এই মানবিক আবেদনে গোলখালী ইউ পি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন আহমেদ এর জোরালো সুপারিশ রয়েছে।১৬৯১/২০ স্মারক সূত্রে সরজমিনে পরিদর্শন করা হলেও রাহিমা বঞ্চিত রয়েছেন ঘর প্রাপ্তি থেকে।

এ বিষয় ইউনিয়ন সহকারী(ভূমি) কর্মকর্তা মোঃ সহিদুল ইসলাম জানায়,ঘটনা স্থান পরিদর্শন করে উপজেলা নির্বাহী অফিসার কে জানানো হবে।এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, যাদের জমি আছে ঘর নেই তাদের তালিকা করা হয়নি। এক-দুই মাসের মধ্যেই যাচাই-বাছাই করে ঘর দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ