১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

বাকেরগঞ্জ দুর্গাপাশায় সর্বস্তরের মানুষের নয়নমনি বাসার সিকদার

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন দুর্গাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। সকাল হতে শুরু করে রাত-দিন পথে ঘাটে, পাড়া, মহল্লা, হাট, বাজারে ও চায়ের দোকানে চলে নির্বাচনের প্রচার-প্রচারণা।

এরই ধারাবাহিকতায় বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আছেন চেয়ারম্যান প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান এস এম সিরাজুল ইসলাম বাসার। তিনি দুর্গাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। এস এম সিরাজুল ইসলাম বাসার দুর্গাপাশা ইউনিয়নের সবশ্রেণী মানুষের সাথে ভাল ব্যবহার, ক্লিন ইমেজ এবং সাধারণ মানুষের সেবা প্রদানে আন্তরিকতার কারণে ভোটাররা তাকে জনপ্রতিনিধি হিসেবে প্রত্যাশা করছেন।

সম্প্রতি দুর্গাপাশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে জানতে চাইলে অনেকেই এই প্রতিবেদককে বলেন, বাসার সিকদার পারিবারিকভাবেই ধনাঢ্য পরিবারের সন্তান। তাদের অর্থ সম্পদ রয়েছে। তাই তিনি দুর্গাপাশা ইউনিয়নে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের অনেক উন্নয়ন হবে।

এস এম সিরাজুল ইসলাম বাসার দ্বিতীয়বারের মত ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারী অনুদানের পাশাপাশি ব্যক্তিগত অনুদান দিয়ে দুর্গাপাশা ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এতে কোন সন্দেহ নেই। দীর্ঘদিন থেকে তিনি নিজের দক্ষতা, যোগ্যতা, ভালবাসা, অভিজ্ঞতা দিয়ে দুর্গাপাশা ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী (নৌকা মার্কা) এস এস সিরাজুল ইসলাম বাসার এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়নসহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। তিনি অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের দুঃখ-কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা খুব কাছ থেকে উপলব্ধি করে তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষদের সহায়তা করে যাচ্ছেন। দীর্ঘদিন থেকে তিনি অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব এস এম সিরাজুল ইসলাম বাসার সিকদারকে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী এস এম সিরাজুল ইসলাম বাসার বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হব। দুর্গাপাশা ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।এলাকাবাসীর পাশে এখনও আছি এবং ভবিষতেও তাদের পাশে থাকব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ