১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে আ’লীগের সমাবেশ ও আনন্দ শোভাযাত্রা জনসমূদ্রে পরিনত

বরিশাল বাণী: পার্বত্য শান্তিু চুক্তির ২ যুগ পূতি উপলক্ষে বরিশালে চলছে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে জমকালো স্মরনকালের সমাবেশ সহ আনন্দ শোভাযাত্রা বণ্যাঢ্য র‌্যালি।  এ আয়োজন করেছে মহানগর ও জেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে সাজসজ্জা করার পাশাপাশি ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয় গোটা নগরী।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু ও সাবেক কৃষি মন্ত্রী শহীদ আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃতি ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে বিসিসি মেয়র সহ মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠন।

মহানগর ও জেলা আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিুর রহমান ও সাবেক কৃষি মন্ত্রী শহীদ আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃতি ম্যুরালে বুধবার রাত ১২,১মিনিটে প্রথম প্রহরে বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরদের নিয়ে প্রথমে বিসিসি ও পরে মহানগর আওয়ামীলীগের হয়ে পূস্পাঘ অর্পন করেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,মহানগর সভাপতি এ্যাড,একে এম জাহাঙ্গির হোসাইন সহ দলীয় নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার (২) ডিসেম্বর সকাল নয়টায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ আনিছুর রহমান, জেলা শ্রমিকদল সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদর সহ জেলা আওয়ামী লীগ শ্রদ্ধা নিবেন করেন।

পরবর্তীতে প্রর্যায়ে ক্রমে জেলা ও মহানগর কৃষকলীগ,শ্রমিকলীগ,মহিলালীগ যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন। অন্যদিকে দক্ষিণ বঙ্গের আওয়ামী লীগ রাজনীতির হেভিওয়েট নেতা আবুল হাসানাত আব্দুল্লাহ’র অনুসারীরা শান্তি চুক্তি বাস্তবায়ন হওয়ায় ও জাতীয়ভাবে আলোচিত করার জন্য বিকালে নগরীর সিটি কর্পোরেশন মোড়ে মহানগর ও জেলা আওয়ামী লীগের মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড,একে এম জাহাঙ্গির হোসাইনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশ উদ্ধোধন করবেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এসময় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবীদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম।
এখানে অরো বক্তব্য রাখবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড,শাম্মি অক্তার,কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় সহ বিভিন্ন নেতৃবৃন্দ। সমাবেশ শেষে নগরীতে প্রদক্ষিণ করবে বিশাল বণ্যাঢ্য আনন্দ শোভা যাত্রা র‌্যালি।

শান্তি চুক্তি বাস্তবায়নের ২যুগ পূর্তি উপলক্ষে এক ফেইজবুক লাইবে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লা বলেন,যেহেতু ২৪ বছর তাই এবার ব্যাতিক্রমীভাবে পালন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ