৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

এসপি’র কাছ থেকে আবারো পুরস্কৃত হলেন বাকেরগঞ্জের ওসি আলাউদ্দিন

মামুন-অর-রশিদ: বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল ৫টার দিকে বরিশাল জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয় এর হলরুমে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে পুলিশ সুপার (সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মো.মারুফ হোসেন (পিপিএম) সভাপতিত্ব করেন। সভায় উর্ধ্বতন কর্মকর্তাদের সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে ও মাসিক অপরাধ সভায় ২০২২ সালের মে মাসে ওয়ারেন্ট তামিল, মামলা তদন্ত, অপরাধ নিয়ন্ত্রন সহ সকল বিষয় বিবেচনায় জেলা শ্রেষ্ঠ পুরস্কার দেওয়া হয়।
মাসিক কল্যাণ সভায় অপরাধ দমন, ওয়ারেন্ট তামিল ও বিভিন্ন বিষয়ের উপর পারফরমেন্সের ভিত্তিতে পুলিশ সুপার জেলার বিভিন্ন স্তরের কৃতী পুলিশ সদস্যদের মধ্যে পুরস্কার হিসেবে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করেন।
এতে এমাসে আদালতের ওয়ারেন্ট তামিলে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার লাভ করেন বাকেরগঞ্জ থানার চৌকস ওসি আলাউদ্দিন মিলন। তিনি এর আগে আরো বেশ কয়েকবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল সুদীপ্ত সরকার এবং জেলার অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ