১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উত্তরায় প্রাইভেটকার যাত্রীদের প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক উত্তরায় সড়কে বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত প্রবাসীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করার আহবান জানালেন রাষ্ট্রদূত শোক দিবসে ইসলামী ব্যাংক হাসপাতালে ফ্রি ক্যাম্প, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত জন্মনিবন্ধনে মা-বাবার জন্ম সনদ আর লাগবে না আগামী বছর নতুন শিক্ষাক্রমে সপ্তাহ হবে পাঁচ দিন: শিক্ষামন্ত্রী পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত নাজিরপুরে নিজের বাল্য বিয়ে ঠেকালো স্কুল ছাত্রী মিঠাগঞ্জ ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবসে পটুয়াখালী চেম্বার অব কমার্সের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠিত

সাংবাদিক মামুন-অর-রশিদ’র শশুরের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় অনলাইন বরিশাল বাণী’র সম্পাদক-প্রকাশক মামুন-অর-রশিদ’র শশুর আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক হাওলাদার এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় নগরীর দক্ষিণ আলেকান্দা ত্রিশগোডাউন সড়কের চরেরবাড়ি আনোরদ্দিন জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।
গত ২৫ জুলাই বাসায় অসুস্থ হয়ে পড়লে শেবাচিম হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। তিনি বেশ কিছুদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মরহুম আবদুর রাজ্জাক হাওলাদার বিসিসি ১১ নং ওয়ার্ড দক্ষিণ আলেকান্দা চরেরবাড়ী এলাকার স্থায়ী বাসিন্দা। আনোরদ্দিন জামে মসজিদের সভাপতি ছিলেন তিনি। তার বড় ছেলে বরিশাল বারের সদস্য এ্যাডভোকেট আবদুর রহিম (রিপন)। তার বড়মেয়ের জামাই শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার হাফেজ আবুল কালাম আজাদ।
কর্মজীবনে তিনি বিআইডব্লিউটিএ তে চাকুরী করতেন। প্রায় ২২ বছর আগে চাকুরী থেকে অবসর নিয়ে পবিত্র হজ্ব পালন করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, নাতী-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিজীবনে তিনি অত্যন্ত ধার্মিক ও সরল মনের মানুষ ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ