৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার মুলাদীতে নিষিদ্ধ জালে মাছ শিকার করায় ২ জেলেকে জরিমানা

বাংলাদেশ ল্যাবরেটরী টেকনোলজিস্ট পরিষদ’র বরিশাল জেলা কমিটি ঘোষণা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ল্যাবরেটরী টেকনোলজিস্ট পরিষদ’র ১৮ সদস্য বিশিষ্ট বরিশাল জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক মোহাইমিনুল ইসলাম শাওন এবং সদস্য সচিব বাবুল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
এতে সভাপতি হয়েছেন মোঃ নিয়ামত উল্লাহ। তিনি বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা প্রযুক্তিবিদ (ল্যাবরেটরী) পদে কর্মরত। তাছাড়া জিইউবি থেকে এলএলবি (অনার্স) সম্পন্ন করেছেন। শান্তশিষ্ট সদালপি ও মিষ্টভাষী একজন মানুষ তিনি।
বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন সৈকত হালদার, সহ সভাপতি হয়েছেন মাসুম বিল্লাহ, গোবিন্দ দে, সাইদুর রহমান, শারমিন ইসলাম মৌসুমী ও সুশান্ত রায়। তাছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান নবীন, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ রায়, অর্থ সম্পাদক রজনী, দফতর সম্পাদক উজ্জল মন্ডল, প্রচার সম্পাদক মিরাজ খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পলি, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক বীনা রাণী নন্দি এবং সম্মানিত সদস্য হয়েছেন জাহিদুল ইসলাম, আমান উল্লাহ ও জেরিন আফসানা।
এদিকে এই কমিটি ঘোষণার পরপরই নবনির্বাচিতদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ক্ষুদে বার্তা পাঠিয়েছেন বিভিন্ন মহল। টেকনোলজিস্টদের কল্যাণে যথাযথ ভুমিকা রাখবে এই সংগঠন এমনটা প্রত্যাশা সকলের।

সর্বশেষ