৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনের ২ ইউপিতে ৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা | সংবাদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন,নিজস্ব প্রতিবেদক:
ভোলার চরফ্যাশনের আসলামপুর ও ওমরপুর ইউপি নির্বাচনে আজ রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল।বিকাল ৫টা নাগাদ দুই ইউনিয়নে ৮ জন চেয়ারম্যান প্রার্থী উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

দীর্ঘ এক যুগ পর আগামী ২৮ নভেম্বর ভোলার চরফ্যাশনের আসলামপুর ও ওমরপুর ইউপি নির্বাচনে ভোট অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিল অনুযায়ী আজ রবিবার (৬ নভেম্বর) ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। শেষ কর্মদিবসে দুই ইউনিয়নে মোট ৮ জন চেয়ারম্যান ও ১০৬ জন মেম্বর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আসলামপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মোঃ নুরে আলম মাস্টার , ইসলামী আন্দোলন বাংলাদেশ (চর মোনাই) মনোনীত মোঃ সাইফুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কাশেম মিলেটারি মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অন্যদিকে ওমরপুর ইউপি নির্বাচনে চেয়ানম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৫ জন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মোঃ রিয়াজুল ইসলাম রিজন ইসলামী আন্দোলন বাংলাদেশ মোঃ গোলাম মোর্শেদ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা বর্তমান চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মোঃ জাফর উল্লাহ খান ও মোঃ পারভেজ।

এদিকে আসলামপুরে ইউপি সাধারণ সদস্য পদে ৪৫ জন ও ওমরপুরে ৩৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন । সংরক্ষিত নারী আসনে দুই ইউনিয়নে ১২জন করে মোট ২৪ জন মনোনয়ন পত্র দাখিল জমা দিয়েছেন।
এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

সর্বশেষ