২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

অটো-মিশুক চুরি করে পালানোর সময় দুই চোর জনতার হাতে আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাওসার হামিদ,তালতলী(বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলীতে একটি বাড়ি থেকে অটো-মিশুক গাড়ি চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
শনিবার(২৫ মার্চ ) ভোর রাতে উপজেলার কচুপাত্রা এলাকায় দিয়ে পালানোর সময় বাজারের পাহারাদার সহ স্থানীয় জনতা তাদের আটক করেন।
আটককৃতরা হলেন পারঘাটা উপজেলার পৌর ৫নং ওয়ার্ডের বড়ইতলা গ্রামের বাসিন্দা বাবুল মোল্লার ছেলে মো. আজাদুল (২৭) সদর ইউনিয়নের পদ্মা ৬নং ওয়ার্ডের বাসিন্দা জালালের পুত্র মো.সোহাগ(২৫) আটক দুজন বরগুনা জেলা মিশুক ও অটো গাড়ী চোর চক্রের সদস্য।
স্থানীয় সূত্রে জানা যায়,
উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের আলীর বন্দর এলাকার শাহজাহান আকনের নিজ বাড়িতে তার একটি অটো-মিশুক গাড়ি ভোর রাতে চার্জে বসিয়ে নামাজ পড়তে যায়। এই সুযোগে চোর বাড়িতে প্রবেশ করে দরজার তালা ভেঙে চার্জের লাইন কেটে মিশুকটি নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পরে মিশুকের মালিক নামাজ পড়ে বাড়িতে এসে দরজা ভাঙ্গা দেখেন ও মিশুকটি না দেখে চিৎকার করেন। পরে পাশবর্তী বাড়ির লোকজন ছুটে আসেন ও বিভিন্ন স্থানে ফোন করেন। এদিকে ভোর ৬টার দিকে কচুপাত্রা বাজারের পাহারাদারসহ স্থানীয়রা দেখতে পায় মিশুকটি নিয়ে পালিয়ে যাচ্ছে। পরে স্থানীয় জনতা সড়কপথে গতিরোধক করে মিশুকসহ দুই চোরকে আটক করেন। এসময় বিভিন্ন মিশুকের চাবি ও তালা কাটার যন্ত্রসহ চুরির সরঞ্জাম পাওয়া যায়। এছাড়া সোহাগের কাছে ১০ গ্রাম গাঁজা পাওয়া যায়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, স্থানীয়রা দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ