১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

আইডিএবি ইন্স্যুরেন্স এ্যাওয়ার্ড পেলেন মোহাম্মদ এমরান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক: ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন বাংলাদেশ (আইডিএবি) এ্যাওয়ার্ড-২০২৩ পেলেন দেশের আলোচিত ও সুদক্ষ বীমা কর্মকর্তা বরিশালের কৃতিসন্তান মোহাম্মদ এমরান। গত ২৯ জুলাই (লাইফ, ননলাইফ) বীমা পেশাজীবীদের সংগঠন কর্তৃক আয়োজিত দিনব্যাপী বীমা বিক্রয় , ব্যবস্থাপনা ও লিডারশীপ সংক্রান্ত বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা এবং IDAB Insurance Performance Award 2023 প্রদান অনুষ্ঠানে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশের ৩৫ টি লাইফ ও ৪৬ টি ননলাইফ মোট ৮১ টি লাইফ ও ননলাইফ বীমা কোম্পানির মধ্যে থেকে সারা দেশের মোট ১২ জনকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
রাজধানীর পল্টনস্থ পল্টন টাওয়ারে অনুষ্ঠিত এই জমকালো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালযয়ের অতিরিক্ত সচিব (অবঃ)  ড. শেখ মহঃ রেজাউল ইসলাম ।
আইডিএবির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম জি এম সজল এর সভাপতিত্বে প্রোগ্রামে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফরিদ জামান (মোটিভেশনাল স্পিকার) এবং মোঃ মাহমুদুল হক (বীমা পেশাজীবী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষক)। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান দ্বয় এবং বিভাগীয় ও জেলা প্রতিনিধি বৃন্দ।
উল্লেখ্য,
রসায়নবিদ্যার ছাত্র মোহাম্মদ এমরান ১৯৯৮ সালে বীমা পেশায় আত্মনিয়োগ করে প্রায় ২৫ বছর সততা স্বচ্ছতা দক্ষতা ও জবাবদিহিতার মাধ্যমে কাজ করে বর্তমানে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব স্মার্ট প্রোজেক্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।
ইতিপূর্বে তিনি ১৯৯৮-৯৯ সালে হোমল্যান্ড লাইফের ইসলামী বীমা তাকাফুল প্রকল্পে শিক্ষানবিশ কাল অতিক্রম করার পরে ২০০০ সালের ১লা আগষ্ট ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে বিএম হিসেবে যোগদান করে দীর্ঘ ২১ বছর ৪ মাস কাজ করেন, সর্বশেষ ডিভিশনাল ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন কালীন ২০২১ সালের ৩০ নভেম্বর সেখান থেকে অব্যহতি নিয়ে বর্তমান কোম্পানিতে (মার্কেন্টাইলে) যোগদান করেন।
মোহাম্মদ এমরান ফারইস্ট এর দায়িত্ব পালন কালীন সময়ে অসংখ্যবার সারা দেশের মধ্যে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন এবং কোম্পানির ঘোষিত হজ্জ এ্যাওয়ার্ড, চেয়ারম্যান এ্যাওয়ার্ড, চেয়ারম্যান এ্যাওয়ার্ড গোল্ড, ফরেইন এ্যাওয়ার্ড, গোল্ড এ্যাওওয়ার্ড সহ অসংখ্যবার বিভিন্ন পুরস্কারে ভূষিত হন।
দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বীমাবিদরা বলেন,  মোহাম্মদ এমরান তার সততা , স্বচ্ছতা, দক্ষতা জবাবদিহিতা ও আন্তরিকতার মাধ্যমে কাজ করে বীমা শিল্পের যুগোপযোগী পরিবর্তনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে আশা রাখি।বীমা শিল্পে সৎ ও স্বজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত জনাব মোহাম্মদ এমরান কে এ্যওয়ার্ড প্রদান করায় IDAB এর মাননীয় চেয়ারম্যান মহোদয় সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।  মোহাম্মদ এমরান ভবিষ্যতে আরও এগিয়ে যাবেন বলে আমরা আশাবাদী।

সর্বশেষ