২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নাজিরপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ১২ ভোলায় নকল জুুুুস তৈরির কারখানার সন্ধান, মালিকের ৩ মাসের কারাদণ্ড বরিশালে শিশুসহ যাত্রীবেশে অটোরিশায় উঠে ছিনতাই, দম্পতিসহ গ্রেপ্তার ৪ কাশিপুরে জনসংযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খান মামুন কলাপাড়ায় নিখোঁজের ১৭ ঘন্টা পর শ্রমিকের লাশ উদ্ধার পটুয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে শ্রীঘরে নারী গলাচিপায় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত গলাচিপায় মাঠে মাঠে হলুদ সূর্যমুখী ফুলের সমারোহ নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড বৃষ্টির জন্য গলাচিপায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

সালমান শাহ স্বরণে গরু কোরবানী দিলেন রাশেদ খান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ আজ পবিত্র ঈদুল আযহার তৃতীয় তথা কোরবানীর শেষ দিনে সালমান শাহ স্বরণে নির্মিত স্বপ্নের ঠিকানা রিসোর্টে প্রযোজক রাশেদ খান সালমান শাহ’র পক্ষ থেকে পশু কোরবানি প্রদান করেন।

এ উপস্থিত ছিলেন, নাগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ বারেক মোল্লা, এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনের কর্মকর্তা, অভিনেতা, সাংবাদিক ও অন্যান্য মিডিয়া ব্যক্তিত্ব। এছাড়া দুপুরের প্রীতিভোজে অংশ নেন স্থানীয় মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও রাশেদ খান এর পরিবার ও আত্নীয় স্বজন অনেকেই।

এ উপলক্ষে কোরবানি দেয়ার আগে সকালে বেশ কয়েকজন হাফেজ রিসোর্টে পবিত্র কুরআন তেলাওয়াত ও খতম দেয়া হয়, জুম্মার নামাযের পর পরিবার পরিজন, আপনজন, দেশ ও জাতীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

রাশেদ খান বলেন, ‘আলহামদুলিল্লাহ শুকরিয়া জানাই মহান রব্বুল আলামীন এর, যিনি আমাদেরকে সৃষ্টি করেছেন, আমাদের প্রিয় নায়ক সালমান শাহ স্মরণে কোরআন শরীফ খতম, কোরবানি শেষ করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মাংস বিতরণ সম্পন্ন করেছি। জুম্মার নামাজের পর মিলাদ ও দোয়ার মাধ্যমে সালমানশাহ সহ আমার পরিবার বাবা-মা ভাই-বোন সহ মৃত ব্যক্তিদের জন্য দোয়া করা হয়, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন সবসময় ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে পারি, যারা আমাকে নিয়ে সব সময় সমালোচনা করেন তাদের কে যেন ভাল কাজের মাধ্যমে সঠিক জবাব দিতে পারি’।

সর্বশেষ