৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামী দিনের জন্য একটি সু-শৃঙ্খল জীবন গড়ে তুলতে চাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

শামীম আহমেদ :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ পরিস্থিতির পেক্ষাপটে জনসচেতনামূলক লিফলেট ও মাক্স বিতরণ, ডেঙ্গু প্রতিরোধ জনসচেতনামূলক প্রচারসহ অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ শুক্রবার ১২ ফেব্রয়ারী) সকাল ১১ টায় খুলনা ফ্লোটিলা, বিএনসিসি আয়োজনে বরিশাল নৌ-বন্দর এলাকায় ন্যাশনাল ক্যাডেট কোর সদস্যদের নিয়ে এসকল শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি।

এসময় প্রধান অতিথি বলেন, আমরা বিভিন্ন দেশের চেয়ে অনেক ভাল আছি সরকারের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার কারনেই। এই মহামারী করোনাকালীন সময়ে দেশকে সহযোগীতা করার লক্ষে আমাদের পক্ষ থেকে ৬৪ জেলায় এ কার্যক্রম করে যাচ্ছি।

এই সময় প্রধান অতিথি ক্যাডেট কোর সদস্যদের বলেন, আমরা আগামী দিনের জন্য একটি সু-শৃঙ্খল জীবন গড়ে তুলতে চাই। আমরা সামরিক বাহিনী সদস্যরা সাধারন মানুষের সাথে মিশতে পারি না। তোমরা ক্যাডেটরা সাধারন মানুষদেরকে একটি সু-শৃঙ্খল পরিবেশে ফিরিয়ে আনার দায়ীত্ব পালন করবে। আমাদের ক্যাডেটদের সামরিক বাহিনী সর্বস্থরে পরিদর্শন করার পাশাপাশি তোমাদের শুটিং ফেডারেশনে অন্তর্ভূক্ত করারও কাজ চলছে। আজ যারা ক্যাডেটে আছ তোমরা কাজের মাধ্যমে দেশকে ভালবেসে এগিয়ে নিয়ে যাবার আহবান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সুন্দরবন রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল হাসান মাহমুদ, পিএসসি, লেঃ কমান্ডার মোঃ ওমর ফারুক (সি), পিসিজিএম, বিএন উপ-পরিচালক (নৌ) বিএনসিসি অধিদপ্তর, লেঃ দেওয়ান রফিকুল আউয়াল, (এক্স) বিএন, অধিনায়ক-খুলনা ফ্লোটিলা, পিইউও মোঃ মাকসুদ আলী, সরকারী বিএম কলেজ, পিইউও মোঃ জহিরুল ইসলাম সরকারী মহিলা কলেজ, পিইউও সুরাইয়া আক্তার বরিশাল বিশ্ববিদ্যালয় ও পিইউও পলি আক্তার-সরকারী বিএম কলেজ।

পরে প্রধান অতিথি নিজ হাতে ঘুড়ে ঘুড়ে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র ও মাক্স বিতরণ করেন।

এর পূর্বে প্রধান অতিথি মহা পরিচালক ব্রি.জে. নাহিদুল ইসলাম খান নৌ-বন্দ এলাকায় পৌঁছলে তাকে বিএনসিসি সদস্যরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।

সর্বশেষ