৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

আগৈলঝাড়ায় বিএনপির প্রস্ততি সভায় হামলা, ২৫টি মোটরসাইকেল ভাঙচুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: জেলা উত্তর বিএনপির জনসভা উপলক্ষে প্রস্ততি সভায় হামলা চালিয়ে নেতাকর্মীদের মারধর, একটি বসত ঘরে হামলাসহ ২৫ টি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার গ্রামে।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন সিকদার অভিযোগ করে বলেন, সরকার দলীয় নেতাকর্মীরা তার বাড়িতে হামলা চালিয়ে বসত ঘর, মোটরসাইকেল ভাঙচুরসহ নেতাকর্মীদের মারধর করেছে।

তিনি আরও বলেন, আগামী ২০ মে জেলা উত্তর বিএনপির জনসভা সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে তার রাজিহার গ্রামের বাড়িতে উপজেলা বিএনপি ও তার সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্ততি সভার আয়োজন করা হয়। সভার শেষপর্যায়ে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মোটরসাইকেলের বহর নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এতে তার (আফজাল) স্ত্রী লিপি আক্তার, উপজেলা তাঁতী দলের আহবায়ক মানিক বেপারী, যুবদল নেতা পলাশ মোল্লা, স্বেচ্ছাসেবক দল নেতা এমদাদুল হকসহ কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। হামলাকারীরা বিএনপির নেতাকর্মীদের ২৫টি মোটরসাইকেল ভাঙচুর করেছে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি ডা. মাহবুবুর রহমান বলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, আকন কুদ্দুসুর রহমান ও অ্যাডভোকেট কামরুল ইসলাস সজলের সমর্থনে জনসভা সফল করার জন্য বিএনপি ও তার সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্ততি সভার আয়োজন করা হয়েছিলো। সভা চলাকালীন সরকার দলের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিাত নিয়ন্ত্রনে আনেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ লিটন বলেন, যতোদূর শুনেছি বিএনপির অভ্যন্তরীণ বিরোধের জেরধরে তাদের দলের অপরপক্ষের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। হামলার সাথে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কোন নেতাকর্মীর সম্পৃক্ততা নেই।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। তবে বসতঘর কিংবা মোটরসাইকেল ভাঙচুরের কোন আলামত পাওয়া যায়নি।

সর্বশেষ