৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত ৭৮দিন পর দেশে ফিরলো ৮ যুবকের লা*শ !

আমতলীতে ৬০২ জেলে পেল ৫৬ কেজি করে বিশেষ ভিজিএফে’র চাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ।
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নে প্রজনন মৌসুমে ইলিশ আহরন নিষিদ্ধ সময়ে মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় মৎস্য আহরনে বিরত থাকা জেলেদের মাঝে বিশেষ ভিজিএফে’র চাল বিতরণ করা হয়েছে।
শুক্রবার বেলা ১১ টায় ওই ইউনিয়নের বৈঠাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মৎস্য আহরনে বিরত থাকা ৬০২ জন জেলের মধ্যে জনপ্রতি ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার হালিমা সর্দার, চাওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আখতারুজ্জামান বাদল খান, সচিব মোঃ জাকির হোসেন, ইউপি সদস্য বৃন্দ।

চাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান বলেন, প্রজনন মৌসুমে ইলিশ আহরন নিষিদ্ধ সময়ে মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় মৎস্য আহরনে বিরত থাকা অত্র ইউনিয়নের ৬০২ জন জেলের মধ্যে জনপ্রতি ৫৬ কেজি করে বিশেষ ভিজিএফে’র চাল বিতরণ করা হয়েছে।

সর্বশেষ