৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল সিটিতে একদিনে তিন রাস্তার কাজের উদ্বোধন শব্দ দূষণ প্রকট আকার ধারণ করেছে বরিশাল নগরীতে দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক

উজিরপুরে প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ায় ঔষধ ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুর সোলক ইউনিয়নের আটক গ্রামের এক সন্তানের জননী সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে গৌরনদীর বাটাজোর বন্দরের ঔষধ ব্যবসায়ী নয়ন মেডিক্যাল হল এর মালিক জহিরুল ইসলাম নয়ন গত বৃহস্পতিবার দিবাগত রাতে আপত্তিকর অবস্থায় ঐ প্রবাসীর ঘর থেকে আটক করে স্থানীয়রা।

আটকের পারে ঐ ব্যবসায়ী স্ট্যাম্পে মুচলেকা দিয়ে ছাড়া পান।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ওষুধ ব্যবসায়ী খুব গোপনে প্রবাসীর ঘরে ঢুকলে প্রতিবেশীরা বাহির থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। প্রবাসীর ছোট ভাই (ঢাকায় অবস্থান রত ) মো :আলামিন ডাকুয়াকে মোবাইল ফোনের মাধ্যমে জানানো হয়। তিনি প্রতিবেশী মো :মাছুম তালুকদার, মো নজূ হাওলাদার, মো :আলঙ্গীর মোল্লা এবং তার ভাই মো :তাহের ডাকুয়া, ও মোঃ তৌয়ব ডাকুয়াকে মোবাইল ফোনের মাধ্যমে জানান, তার ঐ প্রবাসীর ঘরে এসে দরজা খুলে ভিতরে প্রবেশ করে দুই জনকে ঘরের ভিতরে দেখতে পান। ঐ রাতে প্রবাসীর শ্বশুর-শাশুড়িকে খবর দিলে তারা ঘটনাস্থলে উপস্থিত হন।  ঘন্টা বেপী আলোচনা শেষে ব্যবসায়ীর কাছ থেকে স্ট্যাম্পে মুচলেকা রেখে ছেরে দেওয়া হয়।

ঔষধ ব্যবসায়ী জহির ইসলাম নয়ন উপজেলার বামরাইল বন্দর ঔষধ ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন রাঢ়ীর ছেলে। এ বিষয়ে ইউপি সদস্য মোঃ মাছুম তালুকদার জানান, আমি আলামিন তালুকদারের ফোন পেয়ে তাদের বাড়িতে গিয়ে অভিযুক্ত কে প্রবাসীর ঘরে দেখতে পাই এবং প্রবাসীর ভাই মোঃ তৌয়ব ডাকুয়া আমাদের সামনে একটি ষ্টাষ্পে অভিযুক্তর মুচলেকা রেখে ছেড়ে দেয়।

এই বিষয়ে প্রবাসীর ভাই মো তৌয়ব জানান, রাতে তার প্রবাসী ভাইয়ের ঘরে আপত্তিকর অবস্থান ঐ দুই জন কে পাওয়া যায়, আমি ঐ লম্পট কে দুই একটি চর থাপ্পর দিয়ে ষ্টাম্পে মুচলেকা রেখে ছেড়ে দিই।

ঐ প্রবাসীর স্ত্রীর সাথে মোবাইল ফোন যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি, তবে তার ভাই জহির তাদের কোন অভিযোগ নেই বলে জানান।

এ ব্যপারে অভিযুক্ত নয়নের মোবাইল ফোন একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তার পিতা মোঃ আনোয়ার রাঢ়ির কাছে যোগাযোগ করলে তিনি বলেন, আমার ছেলেকে বাটাজোর থেকে কামাল মোল্লা নামক এক লোক ডেকে নিয়ে ষড়যন্ত্র করেছে, আমি আইনানুগ ব্যবস্থা নেব।

সর্বশেষ