৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

কাউখালীতে মাছে রং মিশিয়ে বিক্রি করায় দুই ব্যবসায়ীকে জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে কাউখালীতে মাছে রং মিশিয়ে বিক্রি করার অপরাধে দুই মৎস্য ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে কাউখালী হাটের দিনে মাছে রং মিশ্রিত করে মাছ বিক্রি করার অপরাধে মৎস্য ও মৎস্য পণ্য আইন ২০২০ অনুযায়ী কাউখালী দক্ষিণ বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে দুই মৎস্য ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। মাছ বিক্রেতা নুরুল ইসলামকে ১০ হাজার টাকা ও মাছ বিক্রেতা ইয়াকুব আলীকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এবং ৩০ কেজি রং মিশ্রিত মাছ জব্দ করে এতিমখানায় বিতরণ করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান। এ সময় তার সাথে ছিলেন কাউখালী উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান ও পুলিশের একটি টিম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বায়জিদুর রহমান জানান, আমাদের অভিযান অব্যাহত থাকবে।

মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান জানান, আমরা প্রতিনিয়ত মাছের বাজার মনিটরিং করছি।

সর্বশেষ