৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ উপজেলা নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি

কুয়াকাটা ভ্রমনে যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় কলেজ ছাত্রের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
কুয়াকাটা ভ্রমনে যাওয়ার পথে পথিমধ্যে পটুয়াখালী- আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের বরগুনার আমতলীর খুরিয়ার খেয়াখাট নামক স্থানে মাইক্রোবাসের চাপায় প্রাণ গেল কলেজ ছাত্র তমাল হাওলাদারের (১৭)। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টার দিকে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শিংরাকাঠি গ্রামের শিশির হাওলাদারের পুত্র ও কাছিপাড়া কলেজের শিক্ষার্থী তমাল হাওলাদার তার মামা শুভ বিশ্বাস ও উজ্জ্বল হাওলাদারের সাথে মোটর সাইকেল যোগে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমনে যাচ্ছিল। ঘটনার সময় পথিমধ্যে ওই মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে পৌছলে একটি ঢাকাগামী নাইট কোচকে সাইট দিতে গিয়ে তমাল মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যায়। এ সময় পিছন দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস তমালকে চাপা দেয়। এতে তমাল গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত আহত তমালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। নিহত তমাল বাউফল উপজেলার কাছিপাড়া কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ঘাতক মাইক্রোবাসসহ চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার ময়না তদন্ত করে দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত তমালের মামা শুভ বিশ্বাস বলেন, তমাল আমাদের সাথে কুয়াকাটা ভ্রমনে যাচ্ছিল। পথিমধ্যে মাইক্রোবাসের চাপায় সে নিহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব হারুন অর রশিদ মুঠোফোনে বলেন, তমালকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ