৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

গৃহবধূকে ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দীর্ঘ ১৮ বছর পর ভোলার চরফ্যাশনে গৃহবধূর ধর্ষণ মামলায় দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে এক লাখ টাকা করে মোট দুই লাখ টাকা জরিমানা করে ভিকটিমের পরিবারকে দেওয়ার আদেশ দেওয়া হয়েছে। আসামিদের একজন পলাতক রয়েছেন।

আজ বুধবার দুপুরে ভোলা নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০-এর ৯ (৩) ধারায় আসামি মোঃ সেলিম ও পলাতক  আসামি মোঃ নাসিমকে বিচারক নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় ঘোষণা করেন।

এই মামলার অপর আসামি মোঃ বিল্লাল, মোঃ বাবুল, মোঃ কালু, মোঃ সামছুদ্দিন পন্ডিতের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় তাদের বেকসুর খালাস দেয়া হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট হুমায়ুন জানান, ২০০৪ সালের ৬ জুন ভোলার চরফ্যাশন উপজেলার চর নুরুল আমিন গ্রামে রাতে আধারে এক গৃহবধূকে  বাড়ি থেকে তুলে নিয়ে মোঃ সেলিম ও মো.নাসিম পালাক্রমে ধর্ষণ করেন। ওইদিন ধর্ষণের শিকার গৃহবধূ চরফ্যাশন থানায় পাচঁজনকে আসামি করে মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, তদন্ত শেষে চরফ্যাশন থানা পুলিশ অভিযুক্ত মোঃ সেলিম ও মোঃ নাসিমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।
মামলায় সাক্ষ্যপ্রমাণ শেষে আজ নারী শিশু ট্রাইব্যুনালের বিচারক নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় ঘোষণা করেন।

সর্বশেষ