৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

গৌরনদীতে ডিবি পুলিশের অভিযানে ফার্মেসী মালিক গ্রেপ্তার।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি।।
গৌরনদী উপজেলা সদরের অনিক মেডিকেল হলে মঙ্গলবার দুপুরে বরিশাল ডিবি পুলিশ ও বরিশাল ঔষাধ প্রশাসনের একটি দল অভিযানি চালান। এ সময় ফার্মেসী থেকে নকল হ্যান্ড স্যানিটাইজার, অনুমতিবিহীন ঔষাধ, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নেশা জাতীয় নিষিদ্ধ ঔষাধ উদ্ধার করেছে। এ ঘটনায় ভ্রাম্যমান আদালতের বিচারক ফার্মেসীর মালিক জামাল হোসেনকে (৫২) ৩০ হাজার টাকা জরিমানা করেছে। এ ছাড়াও তার বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।বরিশাল গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ঔষাধ প্রশাসন সূত্রে জানা গেছে, বরিশালের গৌরনদী উপজেলা সদরের অনিক মেডিকেল হলের দুটি সেল্স সেন্টারে দীর্ঘ দিন যাবত নকল, অনুমতিবিহীন ঔষাধ, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নেশা জাতীয় নিষিদ্ধ ঔষাধ বিক্রি করে আসছিল। গতকাল মঙ্গলবার বরিশাল মেট্রো-পলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ পুলিশ কমিশনার মঞ্জুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রেজাউল করিমের তত্তাবধানে ডিবি পুলিশের পরিদর্শক কমলেশ চন্দ্র দের নেতৃত্বে বরিশাল ডিবি পুলিশ ও বরিশাল ঔষাধ প্রশাসনের কর্মকর্তারা যৌথভাবে অভিযান চালান। এসময় অনিক ফার্মেসীর দুটি সেন্টার থেকে বিপুল পরিমান নকল হ্যান্ড স্যানিটাইজার, অনুমতিবিহীন ঔষাধ, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নেশা জাতীয় নিষিদ্ধ ঔষাধ উদ্ধার করেছে।
গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্টেড ফারিহা তানজিন জানান, গৌরনদী বাসষ্ট্যান্ডের অনিক মেডিকেল হল নামের দুইটি ফার্মেসী থেকে বিপুল পরিমান নকল হ্যান্ড স্যানিটাইজার, অনুমতিবিহীন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও স্যাম্পল জব্দ করা হয়। এঘটনায় ফার্মেসী মালিক জামাল হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বরিশাল গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক কমলেশ চন্দ্র দে বলেন, নেশা জাতীয় ইনজেকশন রাখার দায়ে অনিক ফার্মেসীর মালিক জামাল হোসেনের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযানে অংশ নেন বরিশাল ঔষধ প্রশাসনের তত্বাবধায়ক অদিতি স্বর্না, মেট্রোপলিটন ডিবি পুলিশের পরিদর্শক বিপ্লব মিস্ত্রী, এসআই মোঃ মহিউদ্দিন, এসআই মোঃ দেলোয়ার হোসেন।

সর্বশেষ