৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

গৌরনদীতে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদীতে শারীরিক প্রতিবন্ধী এক যুবতীকে (১৯) ধর্ষণচেষ্টার অভিযোগে ঐ গ্রামের সিদ্দিক গাজীর পুত্র সুমন গাজী (২৭) কে গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানার পুলিশ। গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার মাতা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শারীরিক প্রতিবন্ধী ওই যুবতীকে বাড়িতে রেখে গত মঙ্গলবার দুপুরে তার মা বাইরে কাজে চলে যান। ওই সুযোগে প্রতিবন্ধী মেয়েটিকে বাড়িতে একা পেয়ে সুমন গাজী তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে তার চিৎকারে পার্শ্ববর্তী এক নারী ছুটে এলে সুমন গাজী পালিয়ে যান। এরপর ওই নারী ঘটনাটি যুবতীর ছোট বোনের মাধ্যমে তার মাকে জানান।পরে মেয়েটির মা বাদী হয়ে ওইদিন রাতেই গৌরনদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গৌরনদী থানা-পুলিশ অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায় এবং রাতেই অভিযুক্ত সুমন গাজীকে গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান বলেন, বাদী অভিযোগ করায় সুমন গাজীকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্লীলতাহানি চেষ্টায় গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ