৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে জমি-জমা বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : জমি-জমার বিরোধে চরফ্যাশনে পরিকল্পিতভাবে আবুল খায়ের নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোট ভাই,ভাতিজা ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এসময় ওই ব্যাবসায়ীকে উদ্ধারে তার স্ত্রী রাবেয়া বেগম এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি মারধর করা হয় বলে ভুক্তভোগী অভিযোগ করেন। হামলাকারীরা ব্যবসায়ী দম্পত্তিকে বেঁধে ঘর লুটপাট ও ঘরে ভাংচুর করে আসবাবপত্র। বুধবার দুপুর আড়াইটার সময় আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের ব্যবসায়ীর বসত বাড়িতে এ হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। স্থানীয় প্রতিবেশী ও অন্যান্য স্বজনরা খবর পেয়ে আহত দম্পত্তিকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে ভুক্তভোগী পরিবার জানিয়েছেন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত আবুল খায়ের জানান,বাবার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ছোট ভাইদের সঙ্গে দীর্ঘদিন বিরোধ চলমান রয়েছে। জমির ওই বিরোধ নিয়েই ছোট দুই ভাই আলমগীর হোসেন বাবুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে ভাতিজা আফনান,অন্তরসহ তাদের দুই পরিবারের নারী পুরুষরা মিলে একত্রিত হয়ে প্রায় ১৫ জনের একটি সংঘবদ্ধ চক্র দেশিয় অস্ত্র দা’ছেনি,রামদা ও লাঠিসোঁটা নিয়ে আমার বসত ঘরের দ্বিতীয় তলায় ঢুকে আমাকে অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। আমার ডাক চিৎকারে স্ত্রী রাবেয়া বেগম এগিয়ে আমাকে উদ্ধার করতে আসলে তাকেও এলোপাতারি মারধর করে গুরুত আহত করে। প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় হামলাকারীরা স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে ঘরে থাকা জমির দলিল ও স্বর্নালংকারসহ মোবাইল ও প্রায় লক্ষধীক টাকা নিয়ে যায়।ঘটনার পরপরই প্রতিপক্ষ অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।
চরফ্যাসন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, জমির কাগজ পত্র দেখা নিয়ে ভাইদের মধ্যে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এক আসামিকে আটক করা হয়েছে।

সর্বশেষ