৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

চুয়াডাঙ্গা পরিবারের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক গ্রুপ “চুয়াডাঙ্গা পরিবার” এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং কিরাত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। চুয়াডাঙ্গা পরিবারের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও পুরস্কার বিতরণ উপলক্ষ্যে রবিবার (৭ই নভেম্বর) বেলা সাড়ে ৩টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত নেহালপুর ইউনিয়ন পরিষদের অডিটোরিয়াম রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা পরিবারের উপদেষ্টা ও দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামিম ভূইয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পরিবার কথাটা শুনলেই আপন আপন লাগে। আমাকে চুয়াডাঙ্গা পরিবারের সদস্য করা হয়েছে, আমি যেখানেই থাকি না কেন আজীবন চুয়াডাঙ্গা পরিবারের সদস্য হিসাবে থাকবো। চুয়াডাঙ্গা পরিবার মূলত ফেসবুক ভিত্তিক গ্রুপ। প্রত্যেকটা জিনিসের ভালো আছে মন্দ আছে। তেমনি ফেসবুকের ও ভালো-মন্দ আছে। আমরা মন্দ দিকটা পরিহার করবো এবং ভালো দিকটা নিয়ে চলবো। আমি আশা করি আপনারা চুয়াডাঙ্গার উন্নয়নে কাজ করবেন, সমস্যা সমাধানে কাজ করবেন।

চুয়াডাঙ্গা পরিবারের প্রতিষ্ঠাতা ও হিজলগাড়ি প্রেসক্লাবের সভাপতি আরিফ হাসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন। অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার, হিজলগাড়ির কৃতিসন্তান বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. ফকির মোহাম্মদ, দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাধারণ সম্পাদক হারুন রাজু, সাংবাদিক সমিতির সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক এএসএম ওসমান, সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আইনাল হক, সিইও ইসমাইল হোসেন, বেগমপুর ইউপি সচিব ফয়জুর রহমান, তিতুদহ ইউপি সচিব জিয়াউর রহমান জিয়া, শঙ্করচন্দ্র ইউপি সচিব আসাবুল হক মাসুদ, কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যালেন চেয়ারম্যান জামাত আলী, বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের প্রভাষক আবুল কাশেম, দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিক এবং হিজলগাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লাবলু রহমান। চুয়াডাঙ্গা পরিবারের পরিচালকদের মধ্য উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুস সামাদ অপূর্ব, এম.এ.আর.নয়ন, হাসান জামিল, জহুরুল ইসলাম জনি, আব্দুর রহমান, মাহফুজ আলম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করা হয়। স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পরিবারের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের প্রভাষক মুকিত জোয়ার্দ্দার। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা পরিবার কর্তৃক আয়োজিত কিরাত প্রতিযোগিতার ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী যথাক্রমে তারিফ হাসান, শোয়েব ও মহি উদ্দিনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও চুয়াডাঙ্গা পরিবারের পরিচালকদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের শেষে অতিথিদের সাথে নিয়ে চুয়াডাঙ্গা পরিবারের পরিচালকমণ্ডলী ও সদস্যরা কেক কেটে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

সর্বশেষ