৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার মুলাদীতে নিষিদ্ধ জালে মাছ শিকার করায় ২ জেলেকে জরিমানা

জীবননগরে ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের মাদকবিরোধী সফল অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১০০ (একশত) বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। এ সময় অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।
শনিবার (১৮ জুলাই) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় জীবননগর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা নারায়ণগঞ্জগামী মামুন পরিবহন থেকে এই ফেন্সিডিলের চালান আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলো আল মামুন (২৪)। সে পাশ্ববর্তী মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের (নিমদাপাড়া) মোঃ রুস্তম আলীর ছেলে। এ সময় একই গ্রামের শাজাহান আলীর ছেলে আলী আজম (২৩) নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

পুলিশসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে, থানার সেকেণ্ড অফিসার এসআই বাবুল ইসলাম, এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরশহরের জীবননগর বাসস্ট্যাণ্ডে দাঁড়িয়ে থাকা নারায়ণগঞ্জগামী মামুন পরিবহনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১০০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ আসামি আল মামুনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, জীবননগর থানাধীন এলাকাসমূহ মাদকমুক্ত না হওয়া পর্যন্ত মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ