৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর বরিশালে সম্পন্ন হলো বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী

ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানকে কক্সবাজারে বদলি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, পিপিএম কে বর্তমান সময়ের সবথেকে আলোচিত জেলা কক্সবাজারে বদলি করা হয়েছে।

বুধবার (১৬ই সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেওয়া হয়। এ আদেশে আরও ৬জনকে বিভিন্ন স্থানে বদলির কথা উল্লেখ করা হয়েছে। ক্লিন ইমেজের এই পুলিশ সুপার ঝিনাইদহ জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই তিনি এই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ জেলার সার্বিক পরিস্থিতি একেবারে অনুকূলে নিয়ে এসেছিলেন। অর্জন করেছিলেন সর্ব শ্রেণি ও পেশার মানুষের আস্থা।

এদিকে ঝিনাইদহ জেলার নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলাম। তিনি ডিএমপির লজিস্টিক শাখায় কর্মরত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মেরিন ড্রাইভ সড়কে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার পর ওসি প্রদীপ ও পুলিশ সুপার মাসুদ হোসেনের মধ্যকার একটি কথোপকথন ফাঁস হলে বিতর্কে পড়েন কক্সবাজারের এসপি মাসুদ হোসেন। তাকে রাজশাহী জেলায় বদলি করে তার স্থলে দায়িত্ব দেওয়া হয়েছে ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানকে।

সর্বশেষ