২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় মুল আসামী নিজামসহ গ্রেপ্তার-৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীর দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার রাতে পটুয়াখালী শহরের কাঠপট্টি এলাকা থেকে ওই মামলার চার আসামীকে গ্রেপ্তার করা হয়। এর আগে নারায়ণগঞ্জ থেকে দশমিনা থানা পুলিশ ও র‌্যাব-১১ এর সদস্যরা যৌথ অভিযান চালিয়ে মামলার মূল আসামী নিজামকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত মূল আসামী নিজাম (৪৫) উপজেলার সদর ইউনিয়নের পূর্ব লক্ষ্মীপুর গ্রামের নুরু খাঁনের ছেলে। মামলার গ্রেপ্তারকৃত অপর আসামীরা পটুয়াখালী সদর উপজেলার পৌর শহরের কাঠপট্টি এলাকার খালেক হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদার (২৬), কাদের সিকদারের ছেলে সাইদ সিকদার ওরফে আধার (২৭), শাহজাহান গাজীর ছেলে শাহেদ (২৮) ও আলতাফ মৃধার ছেলে শাহেদ (২৭) । উল্লেখ্য, একজন নারীর সাথে ছবি ও ভিডিও ধারন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ঘটনায় ব্লাকমেইলের শিকার হয়ে গত ১৯ জুন বিকেলে দশমিনা উপজেলার গোলখালী কাঁচা সড়কের ওপরে বিষপান করে আত্মহত্যার কারেন রমেন ঘরামী(২৮)। ওই ঘটনা স্থানীয়রা মোবাইল ফোনে ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বিষয়টি ভাইরাল হয়। ওই রাতেই পটুয়াখালী হাসপাতালে রমেনের মৃত্যু হয়। এ ঘটনায় ২০ জুন রমেনের পিতা রনজিৎ ঘরামী বাদী হয়ে দশমিনা থানায় মামলা দায়ের করেন। দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান বলেন, ওই মামলার এজাহার নামীয় আসামী নিজামকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামীদেরকে পটুয়াখালী শহরের কাঠপট্রি এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের গতকাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ