৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

দৌলতখানে কুখ্যাত ডাকাত ফজুল আটক, দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বেড়িবাঁধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত ডাকাত ফজুল বাহিনীর প্রধান সক্রিয় ডাকাত ফজুল (২৮) কে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন। মঙ্গলবার (২৪ আগষ্ট) রাত ২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।

অভিযান চলাকালে ফজলু বাহিনীর অন্যান্য ডাকাত সদস্যরা কোস্ট গার্ডকে লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। দুই পক্ষের পাল্টাপাল্টি গোলাগুলির এক পর্যায়ে ফজলু বাহিনীর প্রধান ফজুল কে আটক করতে সক্ষম হয়। এসময় ১ টি দেশীয় সুটার গান, ৭ পিস ইয়াবা, ১ টি দেশীয় দা, ১ টি দেশীয় কাঁচি, ১ টি দেশীয় চাকু ও ১ টি হাতুড়ি সহ আটক করা হয়।

আটককৃত ডাকাত ফজলু ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলাধীন হাসের নগর গ্রামের বাসিন্দা হাফেজ মাঝির ছেলে।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের ভোলা গোয়েন্দা কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা দৌলতখান উপজেলাধীন মেঘনা নদীর তীরবর্তী বেড়িবাঁধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করি। তখন সক্রিয় ডাকাত ফজলু বাহিনীর সদস্যদের মুখোমুখি হই তখন ডাকাত সদস্যরা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আটককৃত ডাকাত ফজুলের বিরুদ্ধে দৌলতখান থানায় ডাকাতি ও অস্ত্র মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

এ সময় তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে বলেও জানান তিনি।

সর্বশেষ