২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

দৌলতখানে হাসপাতালের জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ কাজ বন্ধ করল প্রশাসন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।
ভোলা জেলার দৌলতখান উপজেলায় দৌলতখান হাসপাতালের মালিকানাধীন শহীদ মিনার সংলগ্ন জমিতে পৌরসভার নির্মাণাধীন মার্কেট উত্তোলন বন্ধ করলো দৌলতখান উপজেলা প্রশাসন। ২৮ অক্টোবর দুপুরে দৌলতখান উপজেলা নির্বাহি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মিজানুর রহমান এ মার্কেট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দেন।
দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন হাসপাতালের মালিকানাধীন জমিতে পৌরসভা কর্তৃপক্ষ মার্কেট নির্মাণ করতে পারে না এটা সম্পূর্ণ বেআইনি। তাই আমি মার্কেট নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছি। বিষয়টি আমি ভালো করে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।
দৌলতখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আনিসুর রহমান বলেন হাসপাতালের মালিকানাধীন জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ করা সম্পূর্ণ বেআইনি। তাই আমরা এই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে ছিলাম।
দৌলতখান পৌরসভার সহকারী প্রকৌশলী বলেন শাহাদাত শরিফ বলেন মার্কেট নির্মাণ কাজ বন্ধের বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই। আপনারা এই বিষয়ে পৌর মেয়র জাকির হোসেন তালুকদার এর সাথে কথা বলেন ।
মার্কেট নির্মাণ কাজ বন্ধের বিষয়ে পৌর মেয়র জাকির হোসেন তালুকদারের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।
উল্লেখ্য এ মার্কেট নির্মাণের কাজের বিষয়ে চাপা টেন্ডারের অভিযোগ রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে দৌলতখানের কয়েকজন ঠিকাদার বলেন মোঃ ফরিদ উদ্দিন নামের একজন ঠিকাদার পৌরসভা কর্তৃপক্ষকে অবৈধ সুবিধা দিয়ে টেন্ডার টি বাগিয়ে নিয়েছেন।

সর্বশেষ