৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৯ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসছে শিক্ষামন্ত্রী বরিশালের কীর্তনখোলা নদী কিনেছে সামিট পাওয়ার! বরিশালে উপজেলা নির্বাচনে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন আগৈলঝাড়ায় ৯ ব্যবসাপ্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা বরিশালে বিভিন্ন ভোটকেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম উপজেলা নির্বাচন ডিউটিতে মনোনীত বিএমপির অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার ভান্ডারিয়ায় মাদক সেবনে নিষেধ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দিল সন্ত্রাসীরা।। আ’লীগ বনাম আ’লীগ ! আগ্রহ নেই ভোটারদের উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

নতুনদের সুযোগ করে দিচ্ছে ‘মাই সাউন্ড’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

সময় বদলে যাচ্ছে। ইন্টারনেটের অভাবনীয় বিস্তৃতির কারণে সব এখন হাতের মুঠোয়। অসংখ্য ভিডিও ওয়েবসাইটের মধ্যে ‘ইউটিউব’ এখন অন্যতম বিনোদন। ভিউয়ের সংখ্যা কিংবা মতামতের বার্তা সবই এখানে বিদ্যমান। এ কারণে এখন অনেকেই ইউটিউব চ্যানেলের দিকে নজর দিচ্ছেন। সেই দিক থেকে পিছিয়ে নেই মাই সাউন্ড নামের প্রতিষ্ঠানটি। তারা এবার নতুন স্কোয়াড করে কাজ শুরু করছেন। যেখানে এই স্কোয়াড’র মধ্যে থাকবে তরুণ পরিচালক ও নতুন শিল্পীরা।

নতুন শিল্পীদের নিয়ে পরিচালক তৈরি করবেন নাটক ও মিউজিক ভিডিও। এটি নির্মাণ কাজ শেষ করে মাই সাউন্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। এরই মধ্যে তারা অনেক গুলো নাটক নির্মাণও করেছেন। যেগুলো শিঘ্রই তাদের নিজস্ব চ্যানেলে প্রকাশ করবেন। এই উদ্যোগের মধ্যে পরিচালক হিসাবে আছেন সৌমিত্র ঘোষ ইমন ও সহকারি পরিচালক হিসাবে রানা ইব্রাহিম।

এই সম্পর্কে জানতে কথা হয় মাই সাউন্ডের কর্ণধর জামাল উদ্দিনের সাথে তিনি বলেন, আমরা নতুন ভাবে নতুনদের নিয়ে কাজ শুরু করেছি। আমাদের এই কাজের সাথে তরুন নির্মতারা থাকবে পাশাপাশি শিল্পী থাকবে নতুন। তাদের নিয়ে আমাদের কাজ শুরু। বলতে পারেন এটা আমাদের একটা মাই সাউন্ড স্কোয়াড।

এই মাই সাইন্ডের স্কোয়াডদের নিয়ে প্রতি মাসে অনেক নাটক নির্মাণ করবে মাই সাউন্ড। ভালো গল্প দিয়ে তাদের মেধাকে কাজে লাগাবে মাই সাউন্ড। আমি আশা করছি নতুনরা ভালো কিছু করে দেখাবে। মাই সাউন্ড নতুনদের নিয়ে নতুন কিছু আপনাদের সামনে নিয়ে আসছে । আমাদের মাই সাউন্ডের পাশে থাকুন এবং নতুন নতুন নাটক দেখেন।

যে নাটক গুলো এরই মধ্যে মাই সাউন্ড স্কোয়াড তৈরি করেছেন সেগুলো হচ্ছে- ১/ দুই লাইন বেশি বুঝে, ২/ হাতুড়ি ডাক্তার, ৩/ ফার্মেসি, ৪/ দারোয়ান, ৫/ কাপুরুষ, ৬/ মিঃ হেল্পার, ৭/বদমেজাজি, ৮/ বিয়ে সাদি ডট কম, ৯/ অদল বদল, ১০/ টাকার গরম।

সর্বশেষ