৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল

নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি ::: পিরোজপুরের নেছারাবাদে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় কলেজছাত্র মেহেদী হাসান বাপ্পিকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে তাঁকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। এদিন রাতেই শিশুটির মা বাদী হয়ে নেছারাবাদ থানায় ধর্ষণ মামলা করেছেন।

বাপ্পি মো. মজিবুর রহমান শেখের ছেলে ও উপজেলার সমেদয়কাঠি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমাউন ব্যাপারীর ভাগনে। তিনি গ্রেপ্তার এড়াতে মামা চেয়ারম্যানের বাড়িতে আশ্রয় নেন।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে দুই সন্তানকে ঘরে রেখে নবজাতককে জন্মনিবন্ধন করানোর জন্য ইউনিয়ন পরিষদে যান শিশুটির মা-বাবা। এই সুযোগে বাপ্পি ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করেন। পরে শিশুটির মা বাড়িতে এসে মেয়েকে অসুস্থ দেখে প্রতিবেশীদের পরামর্শে চিকিৎসার জন্য কাউখালী হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক থানায় যাওয়ার পরামর্শ দিলে তাঁরা থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী জানান, ঘটনার দিন দুপুরে তিনি তাঁর নবজাতক শিশুর জন্মনিবন্ধনের জন্য বড় মেয়েকে বাড়িতে রেখে ইউনিয়ন পরিষদে যান। বাড়িতে এসে শিশুকে অসুস্থ দেখলে জিজ্ঞাসা করলে মেহেদীর নাম বলে। পরে তিনি বিষয়টি চেয়ারম্যান হুমাউন কবিরসহ মেহেদীর মাকে জানান। কিন্তু তাঁরা শিশুটির মাকে খারাপ কথা বলেন এমনকি শিশুটিকে নিয়ে মিথ্যা অপবাদ দেন। পরে থানায় মামলা দায়ের করেন।

মেহেদীর মামা ইউপি চেয়ারম্যান হুমাউন কবির বলেন, ‘ওই শিশুর বাবা আমাকে ফোন করে ধর্ষণের কথা বলেছিল। তবে সে আমাকে শিশু ধর্ষণের কথা বলেনি। তাহলে সমাধানের চেষ্টা করতাম। এখন সম্ভব হলে আপনারা সাংবাদিকেরা মীমাংসা করে দেন।’

নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহিন জানান, আসামিকে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়েছে।

সর্বশেষ