৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

পিকআপ থেকে ছিটকে পড়ে চালকের সহযোগী নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই জাকির হোসেন (৩২) নামে চালকের এক সহযোগী নিহত হয়েছেন।

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই জাকির হোসেন (৩২) নামে চালকের এক সহযোগী নিহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে,(রবিবার) ভোর ৬টার দিকে পার্শ্ববর্তী কলাপাড়ার রাকিবের মাছের আড়ৎ থেকে ড্রামভর্তি তেলাপিয়া ও পাঙ্গাশ মাছ বোঝাই করে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ম-১৬৬২৭৫) পটুয়াখালী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পিকআপ ভ্যানচালকের সহযোগী জাকির হোসেন গাড়ি থেকে ছিটকে সড়কে পড়ে গাড়ির চাপায় ঘটনাস্থলেই নিহত হন।
সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসেন। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে জাকির হোসেন নামে চালকের একজন সহযোগী নিহত হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশের ময়নাতদন্ত ছাড়া লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ