৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

পিরোজপুরে অধ্যক্ষকে জুতাপেটা, অফিস সহকারী বরখাস্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের মঠবাড়িয়ায় সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বলকে জুতাপেটা করার ঘটনায় অভিযুক্ত অফিস সহকারী ফরিদা ইয়াসমিনকে সাময়িক বরখাস্ত করেছে কলেজ গভর্নিং বডি।

মঙ্গলবার (২৪ আগস্ট) এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, এ ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত হয়েছে। এরমধ্যে শিক্ষা মন্ত্রণালয় গঠিত তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি ও কলেজ গভর্নিং বডি গঠিত একটি কমিটি রয়েছে।

শিক্ষা মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটির প্রধান মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে কলেজ গভর্নিং বডির এক জরুরি সভায় শিক্ষানুরাগী সদস্য আবু মোতালেব মধুকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটিকে তিন দিনের মধ্যে কলেজ গভর্নিং বডির সভাপতি বরাবর তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এদিকে অধ্যক্ষের ওপর হামলার মামলায় একমাত্র আসামি অফিস সহকারী ফরিদা ইয়াসমিনকে আদালত জামিন দিয়েছেন বলে জানা গেছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

গত ১৬ আগস্ট অফিস চলাকালীন সাফা কলেজের অফিস সহকারী ফরিদা ইয়াসমিন প্রকাশ্যে কলেজ অধ্যক্ষকে জুতাপেটা করেন। এ ঘটনায় আহত অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বল বাদী হয়ে পরদিন ১৭ আগস্ট মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ