২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

পিরোজপুরে সরকারি চাল বাজারে বিক্রির জন্য মোড়ক পরিবর্তনের সময় জব্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা বন্দর বাজারের মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামক একটি দোকানে সরকারি চাল এর বস্তার মোড়ক পরিবর্তন করে নুরজাহান ব্রান্ড নামের বস্তায় তা বস্তাজাত করার সময় জব্দ করেছে প্রশাসন।

জানাগেছে, বৃহস্পতিবার রাতে ভান্ডারিয়া বাজারের খেয়াঘাট সড়কের মায়ের দোয়া এন্টারপ্রাইজে দরিদ্রদের জন্য “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” শ্লোগান সম্বলিত ৩০কেজি ওজনের সরকারি চালের বস্তা পরিবর্তন করে নুরজাহান ব্রান্ড নামের মোড়কে এক নম্বর মিনিকেট চাল হিসেবে ৫০ কেজির বস্তায় ভরা হচ্ছিল। এই সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভান্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০কেজি ওজনের সরকারি ৩৩ বস্তা চাল সহ ১৬৩ বস্তা চাল জব্দ করেন ।

স্থানীয় একটি সূত্র থেকে জানায়, মায়ের দোয়া এন্টারপ্রাইজ মালিক মো. আলমগীর দীর্ঘদিন ধরে পিরোজপুর জেলা ছাড়াও অন্যান্য জেলা,উপজেলার টিআর,কাবিখা ছাড়াও সরকারি সুবিধাভোগী বিভিন্ন মানুষের চাল কম মূল্যে ক্রয় করে এবং কিছু মিনিকেট চাল ঐ চালের সাথে একত্র করে নুরজাহান ব্রান্ডের করে এক নম্বর মিনিকেট চাল বলে বেশি দামে বিক্রি করে আসছে ।

ভান্ডারিয়া থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় উপ-পরিদর্শক ইদ্রিস বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে রাতেই মামলা দায়ের করেছেন।

সর্বশেষ