১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর ১ : স্বতন্ত্র ও নৌকার সমর্থকদের সংঘর্ষে আহত ৯

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুর-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ৯ জন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকায় নির্বাচনী প্রচারের সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন—নৌকার সমর্থক জান্নাতী (২০), শান্তা (২১) ও শিল্পি (৪০)। ঈগলের সমর্থক সুমাইয়া (২৫), রিনা (২৬) ছাব্বির (১৯), জোলেখা (২৫), নাজমা (৩০), নাজমা (৩৫)। আহতরা সবাই সদর উপজেলার পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

আহত ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল ও আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমের সমর্থকেরা প্রচারে নামে। উভয়পক্ষ পিটিআইয়ের পেছনে মুখোমুখি হলে এ মারামারি বাঁধে।

এতে উভয়পক্ষের কমপক্ষে ৯ জন আহত হয়। পরে স্থানীয়রা গিয়ে তাদের এ মারামারি থামায়। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ব্যাপারে এখনও কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ