২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালকে উপলব্ধি করেছেন : খায়ের আবদুল্লাহ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালকে উপলব্ধি করেছেন। তিনি চাইছেন বরিশাল আধুনিক নগরী হিসাবে গড়ে উঠুক। এই বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনেক স্মৃতি রয়েছে। বরিশালের প্রতি, মানুষের প্রতি তার আন্তরিকতা রয়েছে।’

আজ রোববার (১৬ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খায়ের আবদুল্লাহ বলেন, ‘বরিশালের মানুষের প্রতি আমার অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে। মানুষকে সর্বোচ্চ সেবা দিতে আওয়ামী লীগ সরকার অঙ্গীকারবদ্ধ। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী আমাকে এই সিটি করপোরেশন নির্বাচনে নমিনেশন দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।’

এর আগে খায়ের আবদুল্লাহ বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় অন্যদের মধ্যে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারি-২ গাজী হাফিজুর রহমান লেকুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ