৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

বরগুনায় নির্বাচনে কারচুপি অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চলমান ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আনিচুর রহমান ভোট বর্জন করেছেন। নির্বাচনে ব্যাপক কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে সোমবার (২১ জুন) বেলা ১১টার দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নওয়াব হোসেন নয়নের কর্মী ও সমর্থকরা নির্বাচনের আগে থেকেই তার নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় রোববার রাতে তার ওপরে হামলা করে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা।

তিনি বলেন, ভোটগ্রহণ শুরুর আগে বিবিচিনি মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আমার এজেন্ট আ. জলিলকে কেন্দ্র থেকে ধরে নিয়ে যায় নৌকা প্রতীকের লোকজন। এ ছাড়া প্রায় প্রতিটি কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে আমার কর্মীদের মারধর করা হয়েছে। তাই নির্বাচন সুষ্ঠু হবে না জেনেই আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

তবে এ বিষয়ে বিবিচিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী শহীদুল ইসলাম বলেন, ওই প্রার্থী গণমাধ্যমের কাছে যে অভিযোগ করেছেন আমাদের কাছে এ রকম কোনো অভিযোগ করেননি। তা ছাড়া এই মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই। আর বিষয়টি আমি অবগতও নই। বিবিচিনিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সর্বশেষ