৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

পাথরঘাটায় মসজিদ থেকে ফেরার পথে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার পাথরঘাটায় একটি ধান ক্ষেত থেকে হাবিবুর রহমান (৭২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম ঘুটাবাছা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। হাবিবুর রহমান কাঠ মিস্ত্রীর কাজ করতেন। আজ সকালে তার মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের ছেলে আ. ছত্তার মিয়া বলেন, প্রতিদিনের মতো মহল্লার মসজিদে ইফতার করতে যান বাবা। ইফতার করে মাগরিবের নামাজও পড়েন। তারাবি নামাজের পর বাড়ি ফেরার কথা। কিন্তু তিনি আর বাড়ি ফিরেননি। পরে পার্শ্ববর্তী নজু হাওলাদারের বাড়ির সামনে বিল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, আমার বাবার কাছে কয়েকজন টাকা পেতেন। কয়েকদিন ধরে তারা বাবাকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন। এরমধ্যে এক ব্যক্তি টাকার জন্য বেশি চাপ দেয়, না দিলে আমার ইজিবাইক নেওয়ার হুমকি দেয়। আমাদের ধারণা এ কষ্টে বাবা আত্মহত্যা করতে পারেন অথবা পাওনাদাররা মেরে ফেলতে পারেন।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ